এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২। সেরা ইন্টারনেট প্যাকেজ সমূহ

আপনি কি এয়ারটেল সিম ব্যবহার করেন? আপনি কি আকর্ষণীয় ও সাশ্রয়ী এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান? তাহলে আজকের লেখাটি অবশ্যই আপনার কাজে আসবে।

নিজের বাসায়, অফিসে, বিজনেসে, শিক্ষা প্রতিষ্ঠানে, এমনকি রাস্তাঘাটে-  আমরা যেখানেই থাকিনা কেন, বিভিন্ন কাজে আমাদেরকে ইন্টারনেট ব্যবহার করতেই হয়। যারা মোবাইল ডাটার সাহায্যে ইন্টারনেটে ব্রাউজ করেন, তাদেরকে বিভিন্ন সিমের অফার করা ইন্টারনেট প্যাকেজগুলো সম্পর্কে আইডিয়া রাখতে হয়।

আজকের এই আর্টিকেলে আমি এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২, অর্থাৎ এয়ারটেল সিম ব্যবহার করলে আপনারা কী কী আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ পারচেজ করতে পারেন, সে সম্পর্কে জানাবো। তাই আশা করি সবাই শুরু থেকে শেষ পর্যন্ত সাথে থাকবেন।

এয়ারটেল ইন্টারনেট অফার, আজকের এয়ারটেল ইন্টারনেট অফার, এয়ারটেল এমবি অফার এয়ারটেল এমবি অফার 2022, 17 টাকায় ২ জিবি এয়ারটেল, এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন, এয়ারটেল নতুন অফার, এয়ারটেল ২৯৭ টাকায় ৩০ জিবি, এয়ারটেল কম টাকায় বেশি এমবি, এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২, এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন, এয়ারটেল নতুন অফার, এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ, এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম, এয়ারটেল ৪৪৮ টাকা অফার, এয়ারটেল ১০০ টাকায় ১০ জিবি, এয়ারটেল অফার

পোস্ট সূচীপত্রঃ

এয়ারটেল সম্পর্কে কিছু তথ্য

চলুন শুরুতেই এয়ারটেল কোম্পানি সম্পর্কে কিছু সাধারণ তথ্য জেনে আসা যাক৷ এয়ারটেল কিন্তু কোন বাংলাদেশি ব্র্যান্ড নয়। বরং এয়ারটেল একটি ইন্টারন্যাশনাল ব্র‍্যান্ড। এটি ভারতী এন্টারপ্রাইজ অফ ইন্ডিয়া কোম্পানি পরিচালনা করে থাকে। এয়ারটেল ২০১০ সালে এর পথচলা শুরু করে।

বাংলাদেশে ২০১৬ সালের ১৬ নভেম্বর থেকে এয়ারটেল কাজ করা শুরু করে। তবে এটি এখন রবি আজিয়াটা কোম্পানি লিমিটেডের সাথে সম্মিলিতভাবে পরিচালিত হচ্ছে। এয়ারটেল তার গ্রাহকদের প্রিপেইড এবং পোস্টপেইড দুই ধরনের সিমের সুবিধা প্রদান করে। এয়ারটেল সিমের নম্বরগুলো “০১৬” দিয়ে শুরু হয়৷

বাংলাদেশে যাত্রা শুরু করার কিছুদিন পর থেকেই এয়ারটেল সবার মধ্যে তুমুল জনপ্রিয়তা লাভ করে। এর কারণ হলো এয়ারটেলের নেটওয়ার্ক অন্যান্য সিম এর তুলনায় অনেক বেশি ষ্ট্রং। এছাড়াও এই সিমের কলরেটও বেশ কম।

এয়ারটেল ইন্টারনেট অফার কেন এত জনপ্রিয়?

গ্রাহকদের মধ্যে এয়ারটেলের এত জনপ্রিয়তার অন্যতম প্রধান কারণ হলো আকর্ষণীয় এয়ারটেল ইন্টারনেট অফার গুলো। এই ব্র‍্যান্ডটি বরাবরই ভালো স্পিডের ইন্টারনেট সার্ভিস প্রদান করে থাকে। আর এয়ারটেল ইন্টারনেট অফার গুলো যারা শিক্ষার্থী, চাকরিজীবী অথবা বাড়িতে বসেই ইন্টারনেট ব্রাউজ করেন, সবার জন্যই অত্যন্ত সাশ্রয়ী৷ এয়ারটেলে আপনারা ডেইলি, উইকলি, মান্থলি এবং বিভিন্ন বান্ডেল অফারে ইন্টারনেট প্যাকেজ পারচেজ করতে পারবেন।

ব্যক্তিগতভাবে আমার মনে হয়েছে, এয়ারটেল প্রতিটি মানুষের ইন্টারনেট ইউজ করার চাহিদা বুঝেই তাদের ইন্টারনেট প্যাকেজগুলো ডিজাইন করে থাকে৷ পাশাপাশি কয়েকদিন পরপরই এয়ারটেল ইন্টারনেট অফার দিয়ে থাকে।

এয়ারটেলের আরেকটি উল্লেখযোগ্য দিক হলো এখানে প্রিপেইড এবং পোস্টপেইড দুই ধরণের ইউজারদের জন্যই অফার দেয়া হয়। মূলত এসব কারণে গ্রাহকদের প্রিয় সিমগুলোর তালিকায় সবসময় শুরুর দিকে রয়েছে এয়ারটেল।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২|

আমরা চলে এসেছি আজকের লেখার মূল অংশে। চলুন এবার জেনে নেয়া যাক এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ সম্পর্কে।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | ১২৯ টাকায় ১৫ জিবি

এয়ারটেলের সবচাইতে জনপ্রিয় ইন্টারনেট অফার গুলোর মধ্যে এটি হলো একটি। এটি একটি সপ্তাহব্যাপী মেয়াদের ইন্টারনেট অফার। এই এয়ারটেল ইন্টারনেট অফার পেতে হলে আপনাদের ডায়াল করতে হবে *123*129#, অথবা ১২৯ টাকা রিচার্জ করতে হবে। তাহলেই আপনারা ৭ দিনের জন্য পেয়ে যাবেন ১৫ জিবি এর এই দারুণ ইন্টারনেট অফারটি।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | ১১৪ টাকায় ৫ জিবি

যারা খুব বেশি হেভি ইউজার নন,একইসাথে অল্প টাকা খরচ করে বেশি ইন্টারনেট পেতে চান, এই অফারটি তাদেরকে ডেডিকেট করে ডিজাইন করেছে এয়ারটেল। এই ইন্টারনেট অফারটিতে আপনারা *123*114# ডায়াল করে অথবা ফোনে ১১৪ টাকা রিচার্জ করার সাথে সাথেই পেয়ে যাবেন ৫ জিবি ইন্টারনেট। এই অফারটির মেয়াদও ৭ দিন।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২  | ৮৯ টাকায় ৮ জিবি

যারা হেভি ইন্টারনেট ইউজার, তাদের জন্য একটি চমৎকার ইন্টারনেট অফার। এই অফারের মেয়াদ ৩ দিন। অফারটি পেতে হলে ডায়াল করুন *123*089# নাম্বারে। আবার চাইলে সিমে ৮৯ টাকা রিচার্জের মাধ্যমেও ৮ জিবির এই অফারটি অ্যাভেইল করতে পারবেন খুব সহজে। এই এয়ারটেল ইন্টারনেট অফার সোশ্যাল মিডিয়া, ওয়েব ব্রাউজিং বা ভিডিও স্ট্রিমিং যেকোনো কাজেই ব্যবহার করতে পারবেন।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | ৩৯৮ টাকায় ৩০ জিবি

এই এয়ারটেল ইন্টারনেট অফারটি তাদের জন্য যাদেরকে প্রতিদিন বাইরে গেলে নিজেদের কাজে মোবাইল ডাটা ইউজ করতে হয়। এবং এই কারণে মাসের ৩০ দিনই ফোনে মোবাইল ডাটা অ্যাভেইলেবল রাখতে হয়।

এটি এয়ারটেলের একটি মান্থলি ইন্টারনেট অফার। এটি পেতে চাইলে ডায়াল করতে হবে *123*398#, অথবা রিচার্জ করতে হবে ৩৯৮ টাকা। আপাতদৃষ্টিতে এই অফারটি কিছুটা প্রাইসি মনে হলেও আপনাদের মাথায় রাখতে হবে যে এটি একটি মান্থলি প্যাক। তাই একবার কিনলে গোটা মাস থাকবেন নিশ্চিন্ত!

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২  | ৪২৯ টাকায় ৪৫ জিবি

যারা একবারে পুরো মাসের জন্য ইন্টারনেট প্যাকেজ কিনে রাখতে চান,তাদের জন্য এই এয়ারটেল ইন্টারনেট অফার খুবই কাজে আসে। এই অফারে আপনার প্রিপেইড বা পোস্টপেইড সিম থেকে *123*429# ডায়াল করার মাধ্যমে অথবা ৪২৯ টাকা রিচার্জ করা মাত্রই পেয়ে যাবেন ৪৫ জিবি ইন্টারনেট, যার মেয়াদ ৩০ দিন।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | ১২ টাকায় ১ জিবি ফেসবুক+ ইনস্টাগ্রাম

আমরা প্রত্যেকেই বর্তমানে সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। বিশেষ করে ফেসবুক ও ইনস্টাগ্রাম আমাদের প্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর একটি। আমাদের মধ্যে অনেক মানুষ রয়েছেন যারা সেভাবে ইন্টারনেট ব্রাউজিং করেন না। কিন্তু তারা সোশ্যাল মিডিয়াতে অনেক বেশি একটিভ। তাদের কথা মাথায় রেখেই এই এয়ারটেল ইন্টারনেট অফার চালু করা হয়েছে।

এটি এয়ারটেলের একটি স্পেশাল সোশ্যাল মিডিয়া প্যাক যেটিতে মাত্র ১২ টাকায় আপনারা পেয়ে যাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। এই প্যাকটি কেবলমাত্র ফেসবুক এবং ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্যই কাজে লাগাতে পারবেন। এই অফারের মেয়াদ ১৫ দিন হওয়ায় বেশ আরামেই ফেসবুক ও ইনস্টাগ্রাম ব্যবহার করতে পারবেন।

অফারটি পেতে চাইলে এখুনি স্মার্টফোন থেকে ডায়াল

করুন *123*012# এই নাম্বারে অথবা রিচার্জ করে ফেলুন ১২ টাকা। এই অফারটি প্রিপেইড এবং পোস্টপেইড সব ধরণের গ্রাহকরাই নিতে পারবেন।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | ৩৮ টাকায় ১.২ জিবি

এই এয়ারটেল ইন্টারনেট অফার অ্যাভেইল করলে আপনারা মাত্র ৩৮ টাকায় পেয়ে যাবেন ১.২ জিবি ইন্টারনেট। এই প্যাকের মেয়াদ হলো তিন দিন।

বলা যেতে পারে যারা অল্প মেয়াদের জন্য হঠাৎ কোনো কাজে ইন্টারনেট ব্যবহার করতে চান, তাদের জন্য এটি একটি ভালো ইন্টারনেট অফার। এই অফারটি পেতে হলে এয়ারটেল প্রিপেইড অথবা পোস্টপেইড সিম থেকে ডায়াল করতে হবে *123*038# অথবা সিমে রিচার্জ করতে হবে মাত্র ৩৮ টাকা! এই অফারটি ২জি, ৩জি বা ৪জি যেকোনো নেটওয়ার্কেই ব্যবহার করতে পারবেন।

সেরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | ১৭ টাকায় ৩০০ এমবি

এবার আমি আপনাদের জানাবো এয়ারটেলের একটি মিনি ইন্টারনেট অফার নিয়ে। অনেক সময় এমন হয় যে কোন আর্জেন্ট কাজে আমাদেরকে ইন্টারনেট প্যাকেজ কিনতে হয়। দেখা যায় সেসময় ফোনে খুব বেশি ব্যালেন্স থাকে না।

এমন সময় কিন্তু মিনি ইন্টারনেট প্যাকগুলোই আমাদের ভরসা। এয়ারটেল এর ইন্টারনেট অফার এ আপনারা পেয়ে যাচ্ছেন ১৭ টাকায় ৩০০ এমবি ইন্টারনেট। এই অফারটি পেতে হলে ডায়াল করুন *123*017#। অথবা যদি ১৭ টাকা রিচার্জ করেন তাহলেও এই অফারটি পেতে পারবেন।

এটুকুই ছিলো এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ নিয়ে আজকের আলোচনা। এয়ারটেলের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চাইলে ডায়াল করতে হবে *3#।

যদি আপনার পারচেজ করা প্যাকের ভলিউম শেষ হয়ে যায়, সেক্ষেত্রে “পে অ্যাজ ইউ গো ” রেটে চার্জ করা হবে। অর্থাৎ যতটুকু ইন্টারনেট ইউজ করবেন সেই রেটে টাকা কেটে নেয়া হবে।

পরিশেষে,

আশা করি আপনাদেরকে এয়ারটেল ইন্টারনেট অফার নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সাহায্য করতে পেরেছি। যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আমাদের সাথেই থাকুন। এমন আরো আর্টিকেল পড়ার জন্য।

Tags: এয়ারটেল ইন্টারনেট অফার, আজকের এয়ারটেল ইন্টারনেট অফার, এয়ারটেল এমবি অফারএয়ারটেল এমবি অফার 2022, 17 টাকায় ২ জিবি এয়ারটেল, এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন, এয়ারটেল নতুন অফার, এয়ারটেল ২৯৭ টাকায় ৩০ জিবি, এয়ারটেল কম টাকায় বেশি এমবি, এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২, এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন, এয়ারটেল নতুন অফার, এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ, এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম, এয়ারটেল ৪৪৮ টাকা অফার, এয়ারটেল ১০০ টাকায় ১০ জিবি, এয়ারটেল অফার

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Scroll to Top