বেস্ট ক্যাপচা টাইপিং জব সাইট | টাইপিং করে অনলাইনে আয় 2023

অনলাইন থেকে ইনকাম করার হাজারও উপায় রয়েছে।  ফ্রিল্যান্সিং বা অনলাইনে আয় এই বিষয়ে আমি আগেও কয়েকটি পোস্ট করেছি। যাই হোক আজকের এই পোষ্ট এ আমি ক্যাপচা টাইপিং জব এর ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইট গুলো থেকে আপনি ক্যাপচা টাইপিং করে খুব সহজেই অনলাইন থেকে প্রতিদিন $3 থেকে $5 ডলার ইনকাম করতে পারবেন। 

এ সকল ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য আপনার তেমন কোনো স্কীল-এর দরকার নেই। সিম্পল টাইপিং জানলেই আপনি অনলাইন গুলো থেকে ক্যাপচা টাইপিং করে আয় করতে পারবেন।

অনলাইন থেকে ক্যাপচা টাইপিং করে ইনকাম করার জন্য আপনার প্রয়োজন একটি ডেস্কটপ অথবা ল্যাপটপ এবং ইন্টারনেট কানেকশন। এবং আপনার টাইপিং স্পিড যদি ভাল হয় তাহলে ইনকামের পরিমাণটা বেশি হবে।

ক্যাপচা টাইপিং কি

ক্যাপচা কি এটা এখন আমরা সকলেই কম বেশি জানি। কেননা, বর্তমানে বিভিন্ন ওয়েবসাইটের ব্রাউজ করার সময় গুগোল আমাদেরকে আমি যে রোবট নয় সেটা প্রমান করার জন্য বিভিন্ন ক্যাপচার সংশ্লেষণ করতে বলে। এছাড়াও বিভিন্ন ওয়েবসাইটের রেজিস্ট্রেশন /লগইন করার সময় অনেক সময় আমাদেরকে এ ধরনের ক্যাপচা টাইপ করতে হয়। 

আমার মনে হয় আপনি এখন বুঝতে পেরেছেন যে ক্যাপচা কি জিনিস।  হ্যাঁ! কখনো কখনো স্ক্র্যাচ করা অক্ষরগুলো কে নিচের বক্সে সঠিক ভাবে লেখা,  কখনো কখনো অনেকগুলো ছবি মধ্য থেকে একই টাইপের ছবিগুলা সিলেক্ট করা, আই এম নট এ রোবট চেকমার্ক ইত্যাদি সবগুলোকেই ক্যাপচা বলে।

ইন্টারনেট জগতে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আমরা এই ধরনের ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারি।  আজকে আমি আপনাদের সাথে এমন কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করব যেখানে আপনি ক্যাপচা টাইপিং করে বা বিভিন্ন ক্যাপচা সলিউশন করে অনলাইনে ইনকাম করতে পারবেন। চলুন দেখে নেই ওয়েবসাইট গুলো কি কিঃ

বেস্ট ক্যাপচা টাইপিং জব সাইট

আরও পড়ুনঃ

2captcha

2captcha ক্যাপচা টাইপিং করে অনলাইনে ইনকাম করার সাইট গুলোর মধ্যে অন্যতম সেরা একটি সাইট।  এই সাইটের সার্ভার অন্যান্য ওয়েবসাইট গুলো থেকে একটু ফাস্ট।  captcha গুলো অনেক দ্রুত লোড হয়। যার ফলে অন্যান্য ক্যাপচা টাইপিং জব এর ওয়েবসাইট গুলোর তুলনায় এই ওয়েবসাইটে অনেক বেশি ক্যাপচা টাইপ করা যায়। 

যেহেতু ওয়েবসাইটগুলো ক্যাপচা টাইপিং এর কোনটির উপর ভিত্তি করে পেমেন্ট প্রদান করে।  আপনি অল্প সময়ে যত বেশি ক্যাপচা টাইপ করতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন। 2captcha 1000 ক্যাপটছা টাইপ করার জন্য $1.50-$2  পেমেন্ট দিয়ে থাকে। আপনি যদি প্রতিদিন 2 হাজারের বেশি ক্যাপচা টাইপ করতে পারেন তাহলে আপনি  প্রতিদিন $3 – $5  ইনকাম করতে পারবেন।

2captcha

ক্যাপচা টাইপিং করে অনলাইনে আয় করার ওয়েবসাইট
ওয়েবসাইট 2captcha
সর্বনিন্ম উত্তোলন $3
পেমেন্ট অপশন পেপাল, ওয়েবমানি, পারফেক্টমানি,রবিটকয়েন, এবং আরো অনেক অপশন রয়েছে

Virtual bee

এই ওয়েবসাইটটিতে আপনি শুধুমাত্র ক্যাপচা টাইপিং এর কাজ ছাড়াও আরো অনেক ধরনের কাজ করে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।  যেমন এই ওয়েবসাইটে ক্যাপচা টাইপিং জবের পাশাপাশি আছে ট্রানসলেশন,  ইন্টারনেট রিসার্চ, এবং বিভিন্ন ধরনের টাইপিং জব।

virtual-bee

ক্যাপচা টাইপিং করে অনলাইনে আয় করার ওয়েবসাইট
ওয়েবসাইট Virtual bee
সর্বনিন্ম উত্তোলন $10
পেমেন্ট অপশন পেপাল

ProTypers

অবসর সময়ে অনলাইন থেকে ক্যাপচা টাইপ করে ইনকাম করার জন্য ProTypers ওয়েবসাইটটি পছন্দ করা হতে পারে আপনার জন্য বেস্ট ক্যাপচা টাইপিং ওয়েবসাইট। ProTypers 1000 ক্যাপটছা সলিউশন করার জন্য $0.45 – $1.5 দিয়ে থাকে।

ক্যাপচা টাইপিং করে অনলাইনে আয় করার ওয়েবসাইট
ওয়েবসাইট ProTypers
সর্বনিন্ম উত্তোলন $3
পেমেন্ট অপশন পেমেন্ট অপশন ডেবিট কার্ড, ব্যাংক চেক, পেপাল, বিটকয়েন, ওয়েবমানি, পারফেক্টমানি, পিজা, ওয়েস্টার্ন ইউনিয়ন ।

Mega Typers

অবসর সময়ে ক্যাপচা টাইপিং করে ইনকাম করার জন্য আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হল Mega Typers । বিশেষ করে এই ওয়েবসাইটটি হাউজওয়াইফ এবং ছাত্রদের জন্য বেস্ট।

ক্যাপচা টাইপিং করে অনলাইনে আয় করার ওয়েবসাইট
ওয়েবসাইট Mega Typers
সর্বনিন্ম উত্তোলন $3
পেমেন্ট অপশন পেমেন্ট অপশন ডেবিট কার্ড, ব্যাংক চেক, পেপাল, বিটকয়েন, ওয়েবমানি, পারফেক্টমানি, পিজা, ওয়েস্টার্ন ইউনিয়ন ।

CaptchaTypers

নাম শুনে হয়তো বুঝতে পারছেন থেকে এটি একটি ক্যাপচা টাইপিং এর ওয়েবসাইট। এই ওয়েবসাইটে কাজ করে ইনকাম করার জন্য অ্যাকাউন্ট খোলার পর আপনাকে এই ওয়েবসাইটে এডমিনের কাছে মেইল এর মাধ্যমে অ্যাকাউন্ট অ্যাপ্রুভ করাইতে হবে।

ক্যাপচা টাইপিং করে অনলাইনে আয় করার ওয়েবসাইট
ওয়েবসাইট Captcha typers
সর্বনিন্ম উত্তোলন $2
পেমেন্ট অপশন পারফেক্ট মানি, ওয়েবমানি, নেটেলার পেমেন্ট

Kolotibablo

অনলাইনে ক্যাপচা টাইপিং করে ইনকাম করার জন্য আরেকটি পরিচিত ওয়েবসাইট হলো Kolotibablo। আপনি এখানে 1000 ক্যাপচা এন্ট্রির জন্য $0.35 – $1 পেমেন্ট নিতে পারবেন।

ক্যাপচা টাইপিং করে অনলাইনে আয় করার ওয়েবসাইট
ওয়েবসাইট Kolotibablo
সর্বনিন্ম উত্তোলন $1
পেমেন্ট অপশন লাইটকয়েন, ইয়ান্ডেক্স মানি, বিটকয়েন, পেপাল

পরিশেষ,যেহেতু এসব ওয়েবসাইট খোলা বাইরের দেশের,  এজন্য আপনার উপার্জনকৃত অর্থ উত্তোলন করার জন্য আপনার বিভিন্ন ই-ওয়ালেটের সাহায্য নিতে হবে,  যেমন ওয়েব মানে, পেপার, পেওনিয়ার ইত্যাদি,  এছাড়া আপনি সকল ওয়েবসাইট থেকে ক্রিপ্টোকারেন্সি মাধ্যমে পেমেন্ট উত্তোলন করতে পারবেন।

ক্যাপচা টাইপিং করে কত টাকা আয় করা যায়?

ক্যাপচা টাইপিং করে আপনি প্রতিমাসে $30-$100 আয় করতে পারবেন। এটা আপনার কাজের যদি ও সময়ের উপর নির্ভর করে।

ক্যাপচা টাইপিং করে আয় করা টাকা কিভাবে উঠাবো?

আপনার আয় করা টাকা আপনি বিভিন্ন ই-ওয়ালেট, বা ব্যাংক ট্রান্সফাররের মাধ্যমে উঠাতে পারবেন। আপনি কোন মাধ্যমে টাকা উঠাতে পারবেন তা নির্ভর করে আপনি যে সাইটে কাজ করছেন, তারা কিভানে পেমেন্ট করে।
Scroll to Top