মোবাইলের মাধ্যমে নতুন ইউটিউব চ্যানেল খুলবেন যেভাবে।

নতুন ইউটিউব চ্যানেল ‍খুলতে চাই, মোবাইল দিয়ে কিভাবে নতুন ইউটিউব চ্যানেল খুলব? মোবাইল দিয়ে নতুন ইউটিউব চ্যানেল খোলার নিয়ম কি? আপনি কি নতুন ইউটিউব চ্যানেল খুলতে চান। মোবাইল কিয়ে কিভাবে নতুন ইউটিউব চ্যানেল খুলতে হয় সেটা জানতে চান? তাহলে আজকের পোস্ট টি আপনার জন্য। আজকের পোস্টে আমি কিভাবে মোবাইল দিয়ে  ইউটিউব চ্যানেল খুলতে হয় সেই বিষয় গুলো নিয়ে আলোচনা করব। চলুন তাহলে দেখে নিই মোবাইল দিয়ে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম।

মোবাইল-দিয়ে-ইউটিউব-চ্যানেল-খুলবেন-যেভাবে.

 

বর্তমানে ইউটিউব দিয়ে অনলাইনে আয় করার কথা আমরা সকলে জানি। বাংলাদেশে অনেক ব্লগার আছেন যারা  ইউটিউব এর মাধ্যমে প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা আয় করছেন। অনলাইন আয়ের মাধ্যম গুলোর মধ্যে ইউটিউব এর মাধ্যমে আয় করা তুলনামূলক সহজ এবং লাইফটাইম আয়ের সুযোগ থাকার কারনে বর্তমানে অনেক মানুষ ইউটিউব চ্যানেল খোলার প্রতি ঝুকছে। আপনার যদি যথাযথ স্কিল থাকে এবং পরিশ্রম করার মানসিকতা ও ধৈর্য থাকে থাকে তাহলে আপনিও একটি নতুন ইউটিউব চ্যানেল খুলে অনলাইনে আয় করতে পারবেন। যাইহোক আর কথা না বাড়িয়ে চলুন দেখে নিই মোবাইলের মাধ্যমে কিভাবে ইউটিউব চ্যানেল খুলবেন।

মোবাইলের মাধ্যমে নতুন ইউটিউব চ্যানেল খুলবেন যেভাবে

মোবাইলের মাধ্যমে  ইউটিউব চ্যানেল খোলা একদম সহজ । তবে, মোবাইলের মাধ্যমে বা কম্পিউটারে যেভাবেই আপনি ইউটিউব চ্যানেল খুলেন না কেন। আপনার অবশ্যই একটি জিমেইল অ্যাকাউন্ট এর প্রয়োজন হবে। সুতরাং প্রথমে একটি জিমেইল অ্যাকাউন্ট খুলে নিন। আপনার যদি আগে থেকেই একটি জিমেইল অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে চলুল শুরু করি।

মোবাইলের মাধ্যমে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

প্রথমে আপনার মোবাইলে জিমেইল এ লগইন করুন।

এর পর আপনি আপনার মোবাইলের ইউটিউব অ্যাপ ওপেন করুন। এবং আপনি নিচের চিত্রের মত ইন্টরফেস দেখতে পাবেন।

মোবাইলের মাধ্যমে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

 

এরপর নিচের চিত্রে দেখানো উপরের ডানপাশে আইকনে ক্লিক করুন।

মোবাইলের মাধ্যমে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

 

এরপর “Your Channel” অপশনে ক্লিক করুন। নিচের চিত্রে দেখুনঃ

মোবাইলের মাধ্যমে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

 

“Your Channel”-এ ক্লিক করার পর একটি ইন্টারফেস ওপেন হবে এখানে আপনার ইউটিউব চ্যানেলের নাম ও লগো দিয়ে “Create Channel” -এ ক্লিক করুন।

মোবাইলের মাধ্যমে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

এখন আপনার ইউটিউব চ্যানেলটি তৈরী হয়ে যাবে এবং এখান কলমের মত আইকনটিতে ক্লিক করে চ্যানেলটি কাস্টমাইজ করতে পারবেন। নিচের চিত্রে দেখুন।

AVvXsEiRMU9QU7tDSce0ki3 i7 GvE9c18uxfhgTlcHiYVIij1W5GCK klY0t1LBk GkTLYsi6i0fW4ewEfiS8NVlYsBEDBRVZLoqx3EEut 93xcJlu0mfBDOTjLNDCz4rYBg9mQn4jiQbLIuN3HQfZrLlFETTn632t1lazRJTKs q7pb3PWOtyEC4tFYO77=s320 |

মোবাইলের মাধ্যমে নতুন ইউটিউব চ্যানেল খুলবেন যেভাবে

আপনার চ্যানেলের নিশ অনুযায়ী একটি সুন্দর নাম দিন এবং সুন্দরভাবে আপনার চ্যানেলের ডিসক্রিপশন, আপনার চ্যানেলের লগো এবং চ্যানেল আর্ট (কাভার ফটো) দিয়ে সেভ করুন।
আশকরি আপনি এখন মোবাইলের মাধ্যমে ইউটিউব চ্যানেল খুলতে পারবেন।

 

 

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Scroll to Top