রবি মিনিট অফার ২০২২ ও রবি মিনিট কেনার কোড জেনে নিন

যদি আপনি ২০২২ সালের সেরা রবি মিনিট অফার কোড জেনে বিভিন্ন আকর্ষণীয় মিনিট প্যাক কিনতে চান, তাহলে আজকের এই লেখাটি কিন্তু আপনারই জন্য। কারণ আজকের আর্টিকেলের মূল বিষয় হলো রবি মিনিট কোড।

আমাদের হাতে থাকা স্মার্টফোনের অন্যতম প্রধান কাজ হলো বিভিন্ন মানুষকে কল করা। প্রিয়জনের খোঁজখবর নিতে, অবসর সময় কারো সাথে গল্প করতে অথবা নিতান্ত প্রয়োজনের খাতিরে প্রতিদিন আমাদের অনেক মানুষকে কল করতে হয়।

অনেক সময় দেখা যায় কথা বলতে বলতে সিমের ব্যালেন্স ফুরিয়ে যায়। আবার অনেককে লম্বা সময় ধরে ফোনে কথা বলতে হয়। তখন সিমের ব্যালেন্সের বড় একটি অংশ চলে যায় কথা বলার কাজে।

এ সমস্যা থেকে বাঁচার একমাত্র উপায় হলো মিনিট প্যাক কেনা। আমাদের দেশের বড় সংখ্যক মানুষ রবি সিম ব্যবহার করেন। এই সিমের অন্যতম বিশেষত্ব হচ্ছে আপনি যেখানেই থাকুননা কেন, কলের নেটওয়ার্ক পেতে খুব একটা প্রবলেম হয়না৷

যারা এই সিম ব্যবহার করেন, তারা সবসময়ই রবি মিনিট প্যাক সম্পর্কে জানতে আগ্রহী থাকেন। আজকের এই লেখা থেকে আপনারা রবি বর্তমান মিনিট অফার সম্পর্কে জানতে পারবেন৷ এর পাশাপাশি জানতে পারবেন রবি মিনিট অফার নতুন কোনগুলো  এভেইলেবল রয়েছে এবং কিভাবে প্যাক কেনার পর মিনিট চেক করতে পারবেন সে সম্পর্কেও। তাই পুরোটুকু মনোযোগ দিয়ে পড়তে অনুরোধ করছি।

রবি মিনিট অফার ২০২২ ও রবি মিনিট কেনার কোড জেনে নিন

 

একনজরে দেখে নিন রবি সিমের পরিচয়

রবি মিনিট কেনার কোড এর তালিকা একটু পর দিচ্ছি। তার আগে চলুন রবি সম্পর্কে জানা যাক। বাংলাদেশের সমস্ত মোবাইল অপারেটর প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় বৃহত্তম অবস্থানে রয়েছে রবি। শুরুর দিকে অর্থাৎ ১৯৯৭ সালে এটি একটেল নামে সবার কাছে পরিচিত হলেও ২০১০ সাল থেকে এই ব্র‍্যান্ডটি রবি নামে সবার মাঝে পরিচিত হয়ে ওঠে।
অন্যান্য সিম অপারেটর গুলোর চাইতেও রবির মূল বিশেষত্ব হলো, এটি সর্বপ্রথম ব্র্যান্ড যেটি বাংলাদেশের ৬৪টি জেলায় ৪.৫ জি নামক অত্যাধুনিক সেবা চালু করে। বর্তমানে গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করতে জন্য রবি মিনিট অফার, ইন্টারনেট প্যাক ইত্যাদি সেবায় আনছে নতুনত্ব।
অন্যান্য সিমের চাইতে রবির কলরেটও কিছুটা কম। তার উপর বিভিন্ন লোভনীয় মিনিট ও ইন্টারনেট অফার থাকায় রবি সিমের চাহিদা সবসময়ই বেশি। এটুকু নির্দ্বিধায় বলা যেতে পারে, সাশ্রয়ী মূল্যে উন্নতমানের সেবা দিতে রবি সবসময় প্রস্তুত।

সেরা রবি মিনিট অফার ২০২২

আপনারা রবি মিনিট অফার মূলত দুইভাবে নিতে পারেন। যেগুলো হলো নির্দিষ্ট অ্যামাউন্ট রিচার্জ করে অথবা রবি মিনিট কেনার কোড জেনে সেই কোডের মাধ্যমে। প্রিপেইড এবং পোস্টপেইড দুইধরণের গ্রাহকদের জন্যই রয়েছে মিনিট প্যাক কেনার সুবিধা।
এই প্যাকগুলোর সবচেয়ে বড় সুবিধা হলো কম টাকায় বেশি মিনিট পাওয়ার সুযোগ। সাধারণত রবি বর্তমান মিনিট অফার ৩০ দিন বা ৭ দিনের হয়ে থাকে। আবার চাইলে এর চেয়েও অল্প সময়ের জন্য প্যাক কিনতে পারেন। আবার কিছু মিনিট অফার বান্ডেলের মাধ্যমেও পাওয়া যায়।
তাই নিজের বাজেট এবং প্রয়োজন বুঝে সে অনুযায়ী কিনে ফেলতে পারেন প্যাকগুলো। তাহলে চলুন আর দেরি না করে জেনে আসা যাক সেই দারুণ অফারগুলো সম্পর্কে।

রবি মিনি মিনিট অফার

যদি হঠাৎ কাউকে কল করার প্রয়োজন হয়, তাহলে চোখ বন্ধ করে নিতে পারেন এই রবি মিনি মিনিট অফার। এই অফারের প্যাকগুলো খুব অল্প সময়ের ভ্যালিডিটিতে দেয়া হয়। তাই যেকোনো দরকারি প্রয়োজনে এই অফারগুলো একদম সেরা।

৮ টাকায় ১০ মিনিট

মাত্র ৮ টাকায় ১০ মিনিটের এই রবি মিনিট প্যাক কেনার জন্য রিচার্জ করুন ৮ টাকা অথবা ডায়াল করুন *০*১#। এই প্যাকটির মেয়াদ হলো ৬ ঘণ্টা।

১৪ টাকায় ২০ মিনিট

১৬ ঘণ্টা মেয়াদের এই প্যাকটি কিনতে চাইলে *০*২# ডায়াল করুন। অথবা ফোনে ঝটপট রিচার্জ করে ফেলুন ১৪ টাকা।

২৪ টাকায় ৩৬ মিনিট

যদি ২৪ টাকায় ৩৬ মিনিটের দুইদিন মেয়াদের এই রবি মিনিট অফারটি নিতে চান, তাহলে ডায়াল করতে হবে *০*৩#। আর যদি ফোনে ২৪ টাকা রিচার্জ করেন, তাহলেও এই অফার পেয়ে যাবেন।

৪৩ টাকায় ৬৫ মিনিট

রবির এই মিনিট প্যাকটি কিনতে চাইলে *০*৪# ডায়াল করে কিনে নিন। আবার চাইলে কিন্তু ৪৩ টাকা রিচার্জ করার সাথে সাথে অফারটি নিয়ে নিতে পারবেন। এই মিনি প্যাকটি দুইদিন ধরে ব্যবহার করতে পারবেন।

রবি মিনিট অফার ৭ দিন

এবার আসা যাক সাত দিন মেয়াদের রবি মিনিট প্যাক নিয়ে। এই প্যাকগুলোর প্রতিটির মেয়াদ ৭ দিন। এই প্যাকগুলো হলো –

৬৪ টাকাতে ১০০ মিনিট

এই অফারটি পাওয়ার জন্য রবি মিনিট কোড হলো *০*৫#। এই নাম্বারটি ডায়াল করে অথবা ৬৪ টাকা রিচার্জের পরপরই আপনারা ৭ দিন মেয়াদে ১০০ মিনিট কথা বলতে পারবেন।

৯৯ টাকাতে ১৬০ মিনিট

৯৯ টাকায় ১৬০ মিনিটের এই উইকলি প্যাকটির কোড *০*৬#। পাশাপাশি ৯৯ টাকা রিচার্জেও অফারটি পাবেন।

রবি মিনিট অফার ৩০ দিন

যারা রবি মিনিট কেনার কোড সম্পর্কে সার্চ করেন, তাদের মধ্যে বড় একটি অংশ ৩০ দিনের অফারগুলো কিনে থাকেন। কারণ যদি গোটা মাসের জন্য একবারে হিসাব করে মিনিট প্যাক কিনে ফেলেন, তাহলে মাসব্যাপী নিশ্চিন্তে কল করতে পারবেন। রবির জনপ্রিয় ৩০ দিনের অফারগুলো হলো –

১৫৪ টাকায় ৩১৫ মিনিট

এই বর্তমান রবি মিনিট অফার যাদের নিয়মিত অনেকক্ষণ সময়ের জন্য কল করতে হয়, তাদের জন্য পারফেক্ট। ১৫৪ টাকায় ১ মাস মেয়াদে ৩১৫ মিনিটের এই অফার নিতে হলে ফোনে রিচার্জ করুন ১৫৪ টাকা অথবা ডায়াল করুন *০*৭#।

 ৪৯৭ টাকায় ৮০০ মিনিট

এই মিনিট প্যাক আমি তাদেরকে কিনতে বলবো যাদের অফিসের কাজে প্রতিদিন অনেকক্ষণ ফোনে কথা বলতে হয়। কারণ এই অফারের মিনিট সবচাইতে বেশি। এই দারুণ অফারটি নিতে চাইলে ডায়াল করুন *০*৮# বা রিচার্জ করুন ৪৯৭ টাকা। আর মাসজুড়ে কথা বলুন মন খুলে!

রবি বান্ডেল অফার

রবি মিনিট প্যাক সম্পর্কে জানার পাশাপাশি এবার জেনে নিন রবির কয়েকটি বান্ডেল অফার সম্পর্কে। এই বান্ডেল অফারগুলোতে একটি বান্ডেলে মিনিট ও ইন্টারনেট দুটিই পাওয়া যায়। তাই এ অফারগুলো সবাই বেশ পছন্দ করেন। তাহলে চলুন জেনে আসা যাক সে অফারগুলো।

৯৯৮ টাকায় ৬০ জিবি ইন্টারনেট + ১৫০০ মিনিট

এই অফারটি একটি রিচার্জ অফার। তাই অফারটি পেতে হলে রিচার্জ করুন ৯৯৮ টাকা। তাহলেই ৩০ দিনের জন্য পেয়ে যাবেন ৬০ জিবি ইন্টারনেট ও ১৫০০ মিনিট।

৫৯৯ টাকায় ২৫ জিবি ইন্টারনেট + ৬০০ মিনিট

রবির এই বান্ডেল অফারটির মেয়াদ ৩০ দিন। অফারটি পেতে হলে ফোনে রিচার্জ করুন ৫৯৯ টাকা। এই অফার প্রিপেইড ও পোস্টপেইড দুই ধরণের গ্রাহকরাই নিতে পারবেন

কিভাবে রবিতে মিনিট চেক করবেন?

রবি মিনিট অফার সম্পর্কে জানার পর আপনারা নিশ্চয়ই জানতে চাইবেন যে কিভাবে কেনার পর মিনিট চেক করবেন। রবিতে মিনিট চেক করা কিন্তু খুব সহজ। আপনার রবি নাম্বার থেকে *২২২*২# নাম্বারে ডায়াল করলে সাথে সাথেই দেখে নিতে পারবেন কত মিনিট বাকি রয়েছে। জেনে রাখা ভালো, এই প্যাকগুলোর মিনিট দিয়ে যেকোনো অপারেটরের নাম্বারে কথা বলতে পারবেন।

শেষ কথা

আমরা আমাদের আজকের আর্টিকেলের শেষ অংশে চলে এসেছি। আশা করি রবি মিনিট কোড সম্পর্কে জানার পর আপনাদের আর কারো প্যাক কিনতে অসুবিধায় পড়তে হবেনা। তাই আমার দেখানো অফারগুলো থেকে নিজের পছন্দের মিনিট প্যাক কিনুন আজই। আর যদি এই লেখা থেকে উপকৃত হয়ে থাকেন, তাহলে সবার সাথে শেয়ার করতে ভুলবেননা।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top