সেরা কিছু মুভি ডাউনলোড করার ওয়েবসাইট ২০২২

আপনি কি মুভি দেখতে পছন্দ করেন? যদি এর উত্তর হ্যাঁ হয়ে থাকে, তাহলে নিশ্চয়ই আপনাকে রেগুলারলি বাংলা মুভি ডাউনলোড অথবা হলিউড মুভি ডাউনলোড করতে হয়। মুভি ডাউনলোড করা খুব একটা কঠিন না হলেও অনেকেই রয়েছেন যারা জিজ্ঞেস করেন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে। পাশাপাশি “নতুন মুভি কিভাবে ডাউনলোড করবো? “, এটিও অনেকেরই প্রশ্ন। আজকের লেখায় আমি সেরা কিছু মুভি ডাউনলোড করার ওয়েবসাইট  ও অ্যাপলিকেশন সম্পর্কে জানানোর পাশাপাশি আপনাদের জানাবো মুভি ডাউনলোড করার উপায় সম্পর্কে। 

সেরা-মুভি-ডাউনলোড-করার-ওয়েবসাইট
সেরা-মুভি-ডাউনলোড-করার-ওয়েবসাইট

 

 

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজছেন?

অবসর সময় কাটানোর তো বিভিন্ন উপায় রয়েছে। অনেকেই অবসর সময়ে গান শোনেন, টেলিভিশন দেখেন, আবার অনেকেই রয়েছেন যারা মুভি দেখতে পছন্দ করেন। কেউ রয়েছেন যারা বাংলা মুভি দেখেন, কেউ হলিউড মুভি দেখেন আবার কেউবা হিন্দি মুভি দেখেন। 

মুভি যে ভাষারই হোক না কেন,মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে কিন্তু কমবেশি সবারই আগ্রহ থাকে। কারণ এ ওয়েবসাইট গুলো থেকে মুভি ডাউনলোড করার মাধ্যমে তারা তাদের অবসর সময় কাটাতে পারেন। পাশাপাশি নতুন মুভি রিলিজ হলে সেটি দেখতে সিনেমা হলেও যেতে হয়না। একারণেই এখন সবাই মুভি ডাউনলোড করার সফটওয়্যার, ওয়েবসাইট কিংবা অ্যাপ সম্পর্কে জানতে চান। 

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে জানুন

যারা বাংলা সিনেমা দেখেন তারা অনলাইনে বাংলা মুভি দেখার সাইট এবং বাংলা সিনেমা ফ্রি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে জানতে চান। আবার তারা কিন্তু বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড ও করে থাকেন। আবার ইংলিশ মুভি লাভারদের কাছে হলিউড মুভি ডাউনলোড সাইটগুলো সোনার হরিণের মতো। 

সত্যি বলতে এখন ইন্টারনেটে অনেকগুলো নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট  রয়েছে। পাশাপাশি রয়েছে অনেকগুলো মুভি ডাউনলোড করার সফটওয়্যার। আমি আজকে আপনাদেরকে এমন কিছু ওয়েবসাইট সম্পর্কে জানাবো যে সাইটগুলো থেকে মুভি ডাউনলোড করা অত্যন্ত সহজ এবং এখান থেকে আপনারা নিজেদের পছন্দমতো বাংলা অথবা হলিউড মুভি ডাউনলোড করে নিতে পারবেন। 

নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট ২০২২

এখন আমরা চলে এসেছি আমাদের আজকের লেখার মূল অংশে। লেখার এই পর্যায়ে আমি আপনাদেরকে জানাবো সেরা কয়েকটি পুরাতন ও নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে। এ ওয়েবসাইট গুলো থেকে আপনারা বাংলা ছবি ডাউনলোড করতে পারবেন, হলিউড মুভি ডাউনলোড করতে পারবেন, আবার কিছু কিছু ওয়েবসাইটে বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড করার সুবিধাও রয়েছে। 

১। Moviesflix 

যারা ইংলিশ মুভি দেখতে পছন্দ করেন, তাদের জন্য এই ওয়েবসাইটটি একদম সেরা। এটি মূলত একটি হলিউড মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটির সবচেয়ে ভালো বৈশিষ্ট্য হচ্ছে এই ওয়েবসাইটটি থেকে আপনারা কোন প্রকার সাবস্ক্রিপশন ফি ছাড়াই এইচডি কোয়ালিটির হলিউড মুভি ডাউনলোড করতে পারবেন। শুধু হলিউড মুভিই নয় তার পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় ইংলিশ সিরিজও আপনারা ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজে।  

২। TorrentBD 

যারা টরেন্ট ইউজার, তাদের কাছে এটি একটি অত্যন্ত পরিচিত ওয়েবসাইট। এই সাইটটি একটি উন্নত কোয়ালিটির মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি থেকে আপনারা নতুন পুরানো বাংলা হিন্দি, ইংলিশ ইত্যাদি বিভিন্ন মুভি ডাউনলোড করতে পারবেন খুব সহজে। তবে এই ওয়েবসাইটটি একটি টরেন্ট সাইট হওয়ার কারণে খুব সহজে ডাউনলোড করার জন্য আমি সাজেস্ট করবো ডেস্কটপ অথবা ল্যাপটপ ব্যবহার করে ডাউনলোড করতে। 

৩। Filmyzilla 

এটি এমন একটি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট , যেখান থেকে আপনারা চাইলে যেমন বাংলা সিনেমা ফ্রি ডাউনলোড করতে পারবেন, একইভাবে কিন্তু হলিউড মুভি ডাউনলোড করার সুবিধা রয়েছে। পাশাপাশি এই সাইটটি থেকে আপনারা বিভিন্ন জনপ্রিয় ওয়েব সিরিজ ডাউনলোড করে নিতে পারবেন। মোটামুটি সব ধরনের নতুন ও পুরাতন মুভি এবং ওয়েব সিরিজ এই সাইটটিতে এভেলেবেল রয়েছে। 

৪। MyDownloadTube 

এই ওয়েবসাইট অন্য সাইট গুলোর তুলনায় কিছুটা আন্ডাররেটেড। এর কারণ হলো অনেকেই এই সাইটের কথা জানেন না। এই সাইটের মূল বৈশিষ্ট্য হলো এই সাইটে আপনারা নিজেদের পছন্দমতো জনরা সিলেক্ট করে তারপর মুভি ডাউনলোড করতে পারবেন। পাশাপাশি এখানকার মেনু দেখে পপুলার মুভিজ, মোস্ট ডাউনলোডেড মুভিজ ইত্যাদি অপশন থেকে নিজের ইচ্ছামত পুরাতন বা নতুন মুভি ডাউনলোড করে নিতে পারবেন। এই ওয়েবসাইটের ইউজার ইন্টারফেস আমার বেশ ভাল লেগেছে। 

৫। MXPlayer 

যারা অনলাইনে বাংলা মুভি দেখার সাইট সম্পর্কে জানতে চান এবং একইসাথে জানতে চান কোথা থেকে বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড করা যায় তাদের জন্য MXPlayer খুবই দারুণ একটি অপশন। এই সাইটটিতে সম্পূর্ণ ফ্রি তেই আপনারা হিন্দি বা বাংলা মুভি ডাউনলোড করতে পারবেন।  

আমার কাছে মুভি ডাউনলোড করার ওয়েবসাইট  হিসেবে এই পাঁচটিকে সেরা মনে হয়েছে। তাই যারা পুরাতন বা নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজছিলেন তারা এগুলোর মধ্যে থেকে নিজেদের পছন্দমত সাইটটি থেকে মুভি ডাউনলোড করতে পারেন। 

নতুন মুভি কিভাবে ডাউনলোড করবো? 

যারা মুভি ডাউনলোড করতে পারেননা, অথচ মুভি দেখতে ভালোবাসেন, তাদের একটি কমন প্রশ্ন হচ্ছে নতুন মুভি কিভাবে ডাউনলোড করবো? নতুন বা পুরাতন যে মুভি হোক না কেন, মুভি ডাউনলোড করার জন্য প্রথমে নিজের পছন্দমত ওয়েবসাইটে যান। তারপর মুভি বাছাই করে কোন কোয়ালিটিতে ডাউনলোড করতে চান সেটি সিলেক্ট করুন। তারপর ডাউনলোড বাটনে ক্লিক করুন। আর যদি টরেন্ট সাইট হয়, তাহলে কম্পিউটারে একটি টরেন্ট ডাউনলোডার ইন্সটল করে রাখুন। তারপর অপেক্ষা করতে থাকুন মুভি ডাউনলোড হওয়ার জন্য। কি? খুব সহজ, তাই না? 

মুভি ডাউনলোড করার সফটওয়্যার 

অনলাইন থেকেমুভি ডাউনলোড করার ওয়েবসাইট ও মুভি ডাউনলোড কিভাবে করবো সেটি তো জানালাম, চলুন এবার জেনে নেয়া যাক মুভি ডাউনলোড করার সফটওয়্যার সম্পর্কে। মুভি ডাউনলোড করার সফটওয়্যার গুলোর মূল কাজ হচ্ছে মুভি ডাউনলোড করার পুরো প্রসেস টিকে স্মুদ রাখা আর ডাউনলোড স্পিড বাড়ানো। চাইলে IDM ব্যাবহার করতে পারেন। ইন্টারনেটে সার্চ করলেই এটি ডাউনলোড করার লিঙ্ক খুব সহজেই পেয়ে যাবেন। আর যারা টরেন্ট সাইট থেকে মুভি ডাউনলোড করেন, তাদের জন্য মুভি ডাউনলোড করার সফটওয়্যার হিসেবে আমি সাজেস্ট করবো একটি ভালো কোয়ালিটির টরেন্ট ডাউনলোডার ইন্সটল করে নিতে। এক্ষেত্রে Utorrent, Bittorrent ইত্যাদি টরেন্ট ডাউনলোডার ইউজ করতে পারেন। 

বিনামূল্যে মুভি দেখার সেরা অ্যাপ ও সাইট

বিনামূল্যে মুভি দেখার সেরা অ্যাপ হিসেবে আমি Popcornflix, Tubi, Pocket TV, Plex ইত্যাদি অ্যাপকে আমার টপলিস্টে রাখবো। বিশেষ করা যারা হলিউড মুভি দেখতে ভালোবাসেন, তাদের জন্য এই অ্যাপগুলো খুবই ভালো। 

অ্যাপ না থাকলেও বিনামূল্যে অনলাইনে বাংলা মুভি দেখার সাইট হিসেবে Mzaalo বেস্ট। এই এই সাইটে আপনারা নিজেদের পছন্দমতো কোয়ালিটি সিলেক্ট করে বিভিন্ন নতুন ও পুরাতন বাংলা মুভি দেখতে পারবেন। 

সাবস্ক্রিপশন বেইজড মুভি দেখার সেরা অ্যাপ 

এখন আমি আপনাদেরকে জানাবো ৩টি মুভি দেখার সেরা অ্যাপ বা সাইট সম্পর্কে যেগুলোতে সাবস্ক্রিপশন প্যাকেজ কেনার মাধ্যমে আপনারা মুভি দেখতে পারবেন। 

নেটফ্লিক্স  

নেটফ্লিক্সকে তো সবাই চেনেন তাইনা? নেটফ্লিক্স হচ্ছে পুরো পৃথিবীর সবচেয়ে বিখ্যাত স্ট্রিমিং অ্যাপগুলোর একটি। নেটফ্লিক্সে আপনারা ইংরেজিসহ বিভিন্ন ভাষার বিভিন্ন মুভি সিরিজ দেখতে পারবেন। আবার চাইলে কিন্তু হলিউড মুভি ডাউনলোড করে রাখাও সম্ভব। তবে সেটি নেটফ্লিক্স অ্যাপ এর মধ্যেই থাকবে। তাই যারা নেটফ্লিক্সের মাধ্যমে মুভি দেখতে চান, তারা চাইলে সাবস্ক্রিপশন কিনতে পারেন। 

 হইচই

অনলাইনে বাংলা মুভি দেখার সাইট হিসেবে তো বটেই, তার সাথে বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড করার জন্য হইচইয়ের ওপরে কিছুই নেই। হইচইয়ে আপনারা পেয়ে যাবেন নতুন বাংলা মুভি, পুরনো বাংলা মুভি এবং বিভিন্ন আকর্ষণীয় বাংলা ওয়েব সিরিজ। এগুলো যেমন অনলাইনে দেখতে পারবেন ,তেমনি বাংলা ছবি ডাউনলোড করার সুবিধা রয়েছে।  তাই যদি এর মাধ্যমে আপনারা মুভি ডাউনলোড করতে ও মুভি দেখতে চান, তাহলে সাবস্ক্রিপশন প্যাকেজ পারচেজ করতে পারেন।

চরকি

সবার শেষে আমি বাংলাদেশী একটি অনলাইনে বাংলা মুভি দেখার সাইট নিয়ে কথা বলবো। সেটি হল চরকি।  নতুন প্ল্যাটফর্ম হওয়া সত্বেও চরকিতে থাকা মুভি ও সিরিজের কালেকশন খুবই ভালো। এবং যদি আপনারা মুভি দেখতে চান বা সিরিজ দেখতে চান তাহলে আপনাদেরকে সাবস্ক্রিপশন প্যাকেজ কিনে নিতে হবে৷

শেষ কথা 

এটুকুই ছিল মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে আজকের বিস্তারিত আলোচনা। আমি সবার কথা মাথায় রেখে চেষ্টা করেছি সেরা কিছু নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট, বাংলা মুভি ডাউনলোড ও হলিউড মুভি ডাউনলোড করার সাইট সম্পর্কে আপনাদের জানাতে। লেখাটি ভালো লাগলে দয়া করে নিজের বন্ধুবান্ধব ও পরিবারের সাথে শেয়ার করুন।  

 

 

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top